রাজশাহীতে ভারসাম্যহীন গৃহবধূ নিখোঁজের ৮ দিনেও সন্ধান মেলেনি!

রাজশাহীতে ভারসাম্যহীন গৃহবধূ নিখোঁজের ৮ দিনেও সন্ধান মেলেনি!

রাজশাহীতে ভারসাম্যহীন গৃহবধূ নিখোঁজের ৮ দিনেও সন্ধান মেলেনি!

নিজস্ব প্রতিবেদক: ৮ দিনেও রাজশাহীতে নিখোঁজ গৃহবধূ মোছা এস এ জীবন নেশা রুকু (৩৫) সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ গৃহবধূ মানসিক ভারসাম্যহীন বলে জানান নগরীর মিরের চক এলাকার বাসিন্দা মৃত নজরুল ইসলামের ছেলে গৃহবধূর স্বামী ইমুল ইসলাম নাইম। এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছে গৃহবধূর স্বামী।
নিখোঁজ গৃহবধূর স্বামী জানান, বোয়ালিয়া মোন্নাফের মোড় এলাকার আলীর মেয়ের সঙ্গে আমার বিয়ে হয়। দীর্ঘ ৬ থেকে ৭ বছর সংসার জীবন আমাদের।
বিয়ের পর থেকে দুইজনের সংসার জীবন সুন্দরভাবে চলে আসছিল। সংসারে কোন রকমের অভাব ও নিজেদের মধ্যে কোনো কলহ ছিল না। আত্মীয়স্বজন ও পাড়া-প্রতিবেশীদের সঙ্গেও কোনো বিরোধ বা শক্রতা নেই।
গৃহবধূর স্বামীগত ইমুল ইসলাম নাঈম জানান গত ৮ অক্টোবর ১১টার দিকে আমার স্ত্রী রুকু একমাত্র সন্তানকে বাড়িতে রেখে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর থেকে এখন পর্যন্ত তার কোন সন্ধান মেলেনি। আত্মীয়-স্বজনদের বাড়িসহ আশপাশের এলাকা ও বিভিন্ন সম্ভাব্য এলাকায় খোঁজ করেও তার সন্ধান পাওয়া যাচ্ছে না। আজ শনিবার আমার স্ত্রী নিখোঁজ হওয়া ৮ দিন হয়ে গেছে।
এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, নিখোঁজের ঘটনায় গৃহবধূর স্বামী থানায় জিডি করেছে। থানার এক অফিসার কে বিষটি তদন্ত ভার দেয়া হয়েছে। সব থানায় ম্যসেজ দিয়েছি।
বিভিন্ন এলাকায় নিখোঁজ গৃহবধূর সন্ধান করছে পুলিশ। তাকে উদ্ধারে পুলিশ সব রকম চেষ্টা অব্যাহত রেখেছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ১০ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply